আপনি কি সালাফী নন?

ডঃ জাকির নায়েক

বিসমিল্লাহির রাহমানির রাহীম

আসসালামু অলাইকুম

do not follow Dr zakir naik take inspire from him

ডঃ জাকির নায়েক কি কখনও বলেছে আমাকে অনুসরন কর?

ডঃ জাকির নায়েক কি কাফের?

যারা জাকির নায়েক কে কাফের বলে তারা আর কেউ না তারা পীরপন্থী । তারা সব কিছুতে শুধু উছিলা খুজে ।জান্নাতে যেতে গেলে উছিলা লাগবে ।এইভাবে এই দেশে ঘুশও শুরু হয়েছে ।(ঘুশ – মানুষ কোন বিপদে পরলে বা মানুষের কোন সমস্যা হলে ,বলে থাকে তুমি বড় স্যারের সাথে সরাসরি কথা বলতে পারবে না ।আমার সাথে বল আমার দিকে একটু খেয়াল কর আমি বড় স্যারের সাথে তোমার কথা বলব বা দেখা করিয়ে দেব।)এরা জাকির নায়েক কে কাফের বলছে কারন এরা সরাসরি ইমাম আবুহানিফা রহঃ ,ইমাম বুখারী রহঃ ,ইমাম মুসলিম রহঃ কে কাফের বলতে পারছে না।কারন তাদের কাজই উছিলা বা মাধ্যম তাই তারা জাকির নায়েক এর মাধমে এই বড় বড় আলেমদের কাফের বলছে ।কারন জাকির নায়েক যা বলে তা তার নিজের কথা না সে যা বলে সনদ সহকারে সহী হাদিস থেকে বলে।তাহলে ব্যাপারটা কি দাড়াই?জাকির নায়েক কে কাফের বলা বা গালা গালি দেওয়া অর্থ জাকির নায়েক এর উছিলায় ইমাম আবুহানিফা রহঃ ,ইমাম বুখারী রহঃ ,ইমাম মুসলিম রহঃ কে কাফের বা গালা গালি করা – নাউজুবিল্লাহ

ডঃ জাকির নায়েক কি শুধু সালাফীদের সাহায্য করে?

আমরা যতদুর জানি জাকির নায়েক সমগ্র মুসলিম দল কে সাহায্য করে ।এবং সব মুসলিম দল কে এক হতে বলে।যদি মেনে নেই জাকির নায়েক সালাফীদের সাহায্য করে ।তাহলে এইখানে প্রশ্ন এসে যায় এর কারনটা কি?কোন সময় চিন্তা করেছেন কি?কারন সালাফীরা কোরআন ও সহী হাদীস মেনে চলার চেষ্টা করে সাহাবীদের মত করে।

ডঃ জাকির নায়েক যে প্রশ্নের মুখোমুখি হয়?

অমুসলিম ভাই – আমি মুসলিম হতে চায় আপনাদের ইসলামে অনেক দল আমি কোন দলে যাব।

জাকির নায়েক উত্তর – কোরআন,সহী হাদিস ,৪ইমাম

জাকির নাইক কোর্ট ও টাই পরে কেন?

ভাই আপনি কি বলতে চাচ্ছেন পোষাকে পরিচয় ব্যবহারে নয়?যারা এই প্রশ্ন করে তারা যদি বুখারী বা মুসলিম শরীফের পোশাক পরিচ্ছেদ পড়েন তাহলে আপনারা বিপদে পড়ে যাবেন কারন দেখবেন কোর্ট মিলে গেছে কিন্তু শাড়ী মিলাতে পারছেন না।যদি আপনি আপত্তি করেন কোর্ট খ্রিস্টানদের তৈরী ব্যবহার করা যাবে না তাহলে জেনে রাখেন বাস ও প্লেন ও খ্রিস্টানদের তৈরী যা আপনিও ব্যবহার করে থাকেন।

ডঃ জাকির নায়েক কি সালাফী?

সাবধান- আপনি যদি ডঃ জাকির নায়েক এর মত করে সনদ সহকারে কিছু বলেন তাহলে আপনাকে মানুষ সালাফী মনে করবে।কারন যারা তাকে সালাফী মনে করে তারা এই জন্য মনে করে কারন সালাফীরা সনদ সহকারে বলে থাকে।অবশ্য সারা দুনিয়ার লোকই সালাফী।

ডঃ জাকির নায়েক কি সালাফীদের বিরোধিতা করেননি?

ডঃ জাকির নায়েক এর Unity of Muslim Ummah লেকচারে তিনি সালাফী ও নাসুরুদ্দিন সাহ আলবানী এর বিরুদ্ধে কথা বলেছে আজই ভিডিও টা দেখুন।

YouTube এ Dr Zakir Naik এর অনেক ভিডিও আছে যাতে দেখা গেছে সে লেকচার দেওয়ার সময় অনেক সনদ বা Reference ভুল বলছে।এই ভিডিও তে যে ভুল গুলো দেখানো হয়েছে এগুলো কি ঠিক?

মানুষ মাত্র ভুল ,এই ভিডিও গুলোতে যে ভুল গুলো দেখানো হয়েছে এগুলো ঠিক না ।আপনি যদি আপনার লাপটপে ,পেন ড্রাইভ থেকে কিছু কপি করেন তাহলে কি কপি হবে?যা আপনার পেন ড্রাইভ এ থাকবে তাই কপি হবে যেমন – jpg ,video,pdf ।যদি jpg থাকে তাহলে jpg কপি হবে ,video কপি হবে না । Dr Zakir Naik ঠিক একই কাজ করে কপি পেস্ট ,তার দেশে যে সমস্ত বই পাওয়া যায় সে সমস্ত বইয়ের আলোকে তিনি বলেন সুতরাং Dr Zakir Naik ভুল বলছে নাকি বই গুলোর সমস্যা ?(বই Print এর সময় ভুল হয়ে থাকে ,এ জন্য বই গুলো প্রথম সংস্কার ২য় সংস্কার করে ছাপানো হয় )

আপনারা তো দেখছি Zakir Naik এর খুব ভক্ত এবং তার অনুসারী।

আসল কথা কি আমাদের মধ্য অন্ধ বিশ্বাস বা গোড়ামী নেই এবং যতক্ষন আপনি কোরআন ও সহী হাদিসের আলোকে কথা বলবেন ততক্ষন আমরা আপনার কথা শুনব আর যখনই আপনি কোরআন ও সহী হাদিসের বাইরে কথা বলবেন তখন আমরা আর আপনার কথা শুনব না ।

Tag Cloud

Follow

Get every new post delivered to your Inbox.

%d bloggers like this: